Total Care BD

Best Caring Website of Bangladesh

দেখে নিন আইসিসি বর্ষসেরা একাদশ ২০১৫

শেয়ার করুন

প্রতিবারের মত এবারেও ঘোষণা করা হয়েছে আইসিসি বর্ষসেরা একাদশ ২০১৫ । ওয়ানডে ও টেস্ট দুই ফরম্যাটেই ঘোষণা করা হয়েছে আইসিসি বর্ষসেরা একাদশ ২০১৫ । সবথেকে আলোচিত বিষয় হচ্ছে আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছেন এ বছর চমক জাগানো পেসার মুস্তাফিজুর রহমান। এই প্রথম বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা পেল বাংলাদেশের কোনো ক্রিকেটার। এর আগে আইসিসি বর্সসেরা দলগুলোয় বাংলাদেশের একমাত্র প্রতিনিধি ছিলেন সাকিব আল হাসান। ২০০৯ সালের আইসিসি বর্ষসেরা টেস্ট দলে জায়গা পেয়েছিলেন এই অলরাউন্ডার । আইসিসি বর্ষসেরা দল ২০১৫ নির্বাচনের বিবেচনায় নেওয়া হয়েছে গত বছরের ১৮ সেপ্টেম্বর থেকে এই বছরের ১৩ সেপ্টেম্বর পর্যন্ত পারফরম্যান্স। এই সময়ে ৬টি ওয়ানডে খেলে মুস্তাফিজের উইকেট ছিল ১৮টি। চলুন দেখে আসি কে কে আছেন এবারের আইসিসি বর্ষসেরা তালিকায় ।আইসিসি বর্ষসেরা একাদশ ২০১৫

আইসিসি বর্ষসেরা ওয়ানডে একাদশ ২০১৫: তিলকারত্নে দিলশান (শ্রীলঙ্কা), হাশিম আমলা (দক্ষিন আফ্রিকা), কুমার সাঙ্গাকারা (শ্রীলঙ্কা), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিন আফ্রিকা), স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া), রস টেলর, ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), মোহাম্মদ সামি (পাকিস্তান), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), ইমরান তাহির (দক্ষিন আফ্রিকা) ও জো রুট ( ইংল্যান্ড ,দ্বাদশ খেলোয়াড়)।

আইসিসির বর্ষসেরা টেস্ট একাদশ ২০১৫: ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), অ্যালিস্টার কুক (ইংল্যান্ড), কেন উইলিয়ামসন (নিউজিল্যান্ড), ইউনিস খান (পাকিস্তান), স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া), জো রুট (ইংল্যান্ড), সরফরাজ আহমেদ (পাকিস্তান), স্টুয়ার্ট ব্রড (ইংল্যান্ড), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), ইয়াসির শাহ (পাকিস্তান), জশ হ্যাজলউড (অস্ট্রেলিয়া) ও রবিচন্দ্রন অশ্বিন (ভারত, দ্বাদশ খেলোয়াড়)।

বিপিএল ২০১৫ এর খেলোয়াড় তালিকা দেখতে এখানে ক্লিক করুন

ভালো লাগলে পোষ্টটি শেয়ার করতে ভুলবেন না ।

শেয়ার করুন
Total Care BD © 2016