Total Care BD

Best Caring Website of Bangladesh

বিনা অভিজ্ঞতায় নিয়োগ দিচ্ছে প্রান

শেয়ার করুন

বহুজাতিক প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ বিভিন্ন পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। অনলাইনে  প্রকাশিত এ বিজ্ঞাপন অনুযায়ী কোনো ধরনের অভিজ্ঞতা ছাড়াই প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদগুলোর মধ্যে রয়েছে :

প্রানে নিয়োগ প্রানে নিয়োগ 

ম্যানেজমেন্ট ট্রেইনি—ডিজিটাল মার্কেটিং

স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নতুনদের আবেদনের জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছে প্রাণ। এ ক্ষেত্রে আবেদনকারীদের বয়স ২৪ থেকে ৩০ বছর হতে হবে। এ ছাড়া ইংরেজি ও বাংলায় দক্ষতা এবং মাইক্রোসফট অফিসে পারদর্শিতা থাকতে হবে। ঢাকার অভ্যন্তরে এ পদটিতে বিডিজবস ডটকমের মাধ্যমে ১৩ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত আবেদন করে যাবে।

ট্রেইনি ইঞ্জিনিয়ার

ইইই, মেকানিক্যাল বা আইপিই থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। চূড়ান্ত পরীক্ষায় ফল এখনো পাননি এমন শিক্ষার্থীও আবেদনপত্র পাঠাতে পারবেন। প্রার্থীদের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে আলাদাভাবে জিপিএ ৪.৫০ থাকতে হবে। ২২ থেকে ৩০ বছর বয়সের পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে ১১ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত।

ম্যানেজমেন্ট ট্রেইনি—কিউসি

পদটিতে নিয়োগ দেওয়া হবে ১৩ জন। রসায়ন, ফলিত রসায়ন, বায়োরসায়ন বা মাইক্রোবায়োলজিতে এমএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এমএসসি অধ্যয়নরত শিক্ষার্থীদেরও আবেদনের সুযোগ দিয়েছে প্রাণ। আবেদনকারীদের শিক্ষাজীবনে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার অনুরোধ জানানো হয়েছে। আবেদনের জন্য নির্ধারিত বয়সসীমা ২২ থেকে ৩২ বছর। গাজীপুর, নরসিংদী, নাটোর ও হবিগঞ্জ জেলার এ পদগুলোতে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে ১৪ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত।

ম্যানেজমেন্ট ট্রেইনি—প্রোডাকশন

পদটিতে নিয়োগ পাবেন ১৪ জন। রসায়ন, ফুড অ্যান্ড নিউট্রিশন সায়েন্স থেকে এমএসসি বা ফুড ইঞ্জিনিয়ারিং থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নির্ধারিত বয়সসীমা ২৩ থেকে ৩০ বছর। শুধু পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। বগুড়া, ফেনী, নরসিংদী, রাজশাহী, নাটোর ও হবিগঞ্জ জেলার এ পদগুলোতে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে ১১ আগস্ট, ২০১৬ তারিখ পর্যন্ত।

প্রানে নিয়োগ  পোষ্টটি  নিচের শেয়ার বাটন থেকে শেয়ার করুন । নিয়মিত চাকরির খবর পেতে যোগ দিন আমাদেরফেসবুক গ্রুপ এ অথবা লাইক দিন আমাদেরফেসবুক পেজ  

শেয়ার করুন
Total Care BD © 2016