Total Care BD

Best Caring Website of Bangladesh

৪৬৭ পদে নিয়োগ দিচ্ছে মেঘনা গ্রুপ

শেয়ার করুন

মেঘনা গ্রুপে নিয়োগ ।মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ফ্যাক্টরি কমপ্লেক্সে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ছয় ধরনের পদে ৪৬৭ জনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে :

মেঘনা গ্রুপে নিয়োগ

মেঘনা গ্রুপে নিয়োগ

নিরাপত্তা ইন্সপেক্টর

পদটিতে ১২ জন নিয়োগ পাবেন। প্রার্থীদের মাধ্যমিক বা সমমান পাস এবং সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার বা ওয়ারেন্ট অফিসার হতে হবে। এ ছাড়া সংশ্লিষ্ট পদে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১৩ হাজার ৫০০ টাকা।

নিরাপত্তা সুপারভাইজার

পদটিতে চাকরি পাবেন ২৩ জন। মাধ্যমিক পাস বা সমমান এবং সামরিক বাহিনী থেকে অবসরপ্রাপ্ত কর্পোরাল বা সার্জেন্টরা আবেদন করতে পারবেন। এ ছাড়া সংশ্লিষ্ট পদে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১১ হাজার ৫০০ টাকা।

নিরাপত্তা প্রহরী

নিরাপত্তা প্রহরী পদে ২৭১ জনকে নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস এবং বয়স ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে হলেই পদটিতে আবেদন করা যাবে। সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত সৈনিক বা এক বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৭০০ টাকা।

সকল নতুন চাকরির বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে 

ফায়ার ইন্সপেক্টর

পদটিতে নিয়োগ দেওয়া হবে নয়জন। মাধ্যমিক পাস এবং তিন বছর কাজের অভিজ্ঞতা থাকলে পদটিতে আবেদন করা যাবে। ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও সশস্ত্র বাহিনীর প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পদটিতে বেতন দেওয়া হবে ১৭ হাজার ৩০০ টাকা।

ফায়ার সুপারভাইজার

২২ জন নিয়োগ পাবেন পদটিতে। মাধ্যমিক পাস ও তিন বছর কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করা যাবে পদটিতে। ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও সশস্ত্র বাহিনীর প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পদটিতে নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন ১১ হাজার ৫০০ টাকা।

ফায়ারম্যান

ফায়ারম্যান পদে ১৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। অষ্টম শ্রেণি পাস এবং এক বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।  ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ও সশস্ত্র বাহিনীর প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। পদটিতে বেতন দেওয়া হবে নয় হাজার ৭০০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায় আবেদন করতে পারবেন।

বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ১৮ অক্টোবর, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন:

মেঘনা গ্রুপে নিয়োগ

পোষ্টটি নিচের শেয়ার বাটন থেকে শেয়ার করুন । নিয়মিত শিক্ষামূলক টিপস পেতে যোগ দিন আমাদের ফেসবুক গ্রুপ এ অথবা লাইক দিন আমাদের ফেসবুক পেজ এ 

শেয়ার করুন
Total Care BD © 2016